আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৩, ২০২৩, ১:৩১ পূর্বাহ্ণ




গৌরীপুরের শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে শতাধিক দোকানপাট : রাতে পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে বুধবার (২২মার্চ ২০২৩) রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে গৌরীপুর, ঈশ^রগঞ্জ, নেত্রকোণা, পূর্বধলা ও ময়মনসিংহের ১১টি ইউনিট কাজ করে। একটি স্বর্ণের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। অগ্নিকাণ্ডের লেলিহান শিখায় পুড়ে গেছে শতাধিক দোকানপাট।
রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন। তারা এ সময় আগুনে নিয়ন্ত্রণের জন্য পরিস্থিতি স্বাভাবিক রাখা ও দমকল বাহিনীকে আগুন নিয়ন্ত্রণে কাজ করার জন্য সহযোগিতা করেন।
এছাড়াও ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের শান্তনা দেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১